ডেসপ্যাচ (২০২৪): অগভীর, অসম্পূর্ণ, অযথা!

শুধুমাত্র মনোজ বাজপেয়ীর উপর ভর করে ছবিটি চালিয়ে দেয়ার চেষ্টা করা হয়েছে।

গল্প ঘোলাটে, কোনো উত্তর নেই, শুধু প্রশ্ন। শুরু থেকে শেষ শুধু একটাই প্রশ্ন, জিডিআর এর মালিক কে? শেষ পর্যন্ত প্রশ্নটা মানুষের মনে থেকে যায়, কিন্তু উত্তর মেলে না। নেই ছবিতে তেমন সাসপেন্স, নেই কোনো বড় ব্রেকথ্রু।

এই ছবিতে যে বড় স্ক্যামের কথা বলা হয়েছে সেটারই কোন ব্যখ্যা পাওয়া গেল না। শেষমেশ মনে হলো ছবিটাই আসলে একটা স্ক্যাম। গভীর একটা ষড়যন্ত্রের আভাস দিয়ে দর্শককে ধাপ্পা দেয়া হয়েছে।  

ইনভেস্টিগেটিভ জার্নালিজম নিয়ে ছবি অথচ কোনো গভীরতা নেই। সেটা ঢাকতেই কিনা যৌনতার ছড়াছড়ি। দর্শকের আড়াই ঘণ্টা নষ্ট।

মনোজ বাজপেয়ীর এ ধরণের ছবি থেকে দূরত্ব বজায় রাখা উচিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *